তুমি কি জানতে ব্যক্তিগত আঘাতের ঘটনা পার্ট 1

যুক্তরাজ্যের কোন শহরে সবচেয়ে বেশি দুর্ঘটনা ঘটে?

সবচেয়ে বেশি দুর্ঘটনা ঘটে লন্ডনে, এরপর বার্মিংহাম, ম্যানচেস্টার, লিডস এবং গ্লাসগোতে।

ইউকেতে সবচেয়ে সাধারণ ধরনের দুর্ঘটনা কি?

ডিপার্টমেন্ট ফর ট্রান্সপোর্ট অনুসারে, ইউকেতে দুর্ঘটনার সবচেয়ে সাধারণ ধরন হল সড়ক ট্রাফিক সংঘর্ষ, যা ইউকেতে সমস্ত রিপোর্ট করা দুর্ঘটনার 70 শতাংশেরও বেশি।

কর্মক্ষেত্রে বেশির ভাগ দুর্ঘটনার কারণ কী?

কর্মক্ষেত্রে দুর্ঘটনার সবচেয়ে সাধারণ কারণ হ’ল মানব ত্রুটি, যেমন নিরাপত্তা প্রোটোকল অনুসরণ করতে ব্যর্থ হওয়া, ভুল সরঞ্জাম ব্যবহার করা বা আপনার চারপাশের প্রতি মনোযোগ না দেওয়া। কর্মক্ষেত্রে দুর্ঘটনার অন্যান্য কারণগুলির মধ্যে রয়েছে অনিরাপদ কাজের পরিস্থিতি, অপর্যাপ্ত প্রশিক্ষণ এবং প্রতিরক্ষামূলক সরঞ্জামের অভাব।

ইংল্যান্ড এবং ওয়েলসে দুর্ঘটনার দাবির জন্য সবচেয়ে বেশি অর্থ প্রদান করা হয়েছিল?

জুডিশিয়াল স্টাডিজ বোর্ড (JSB) অনুসারে, ইংল্যান্ড এবং ওয়েলসে ব্যক্তিগত আঘাতের ক্ষেত্রে সর্বোচ্চ পুরস্কার হল £14.2 মিলিয়ন। এটি 2004 সালে একজন ব্যক্তিকে পুরস্কৃত করা হয়েছিল যিনি 2000 সালে একটি সড়ক দুর্ঘটনার পরে বিধ্বংসী মস্তিষ্কের ক্ষতি করেছিলেন।

UK-তে ব্যক্তিগত আঘাতের দাবির জন্য প্রদত্ত ক্ষুদ্রতম পরিমাণ কত?

UK-তে ব্যক্তিগত আঘাতের দাবির জন্য সবচেয়ে কম পরিমাণ অর্থ প্রদান করা যেতে পারে তা হল £250।

ইংল্যান্ড এবং ওয়েলসের কোন শহরে সবচেয়ে বেশি দুর্ঘটনায় আহত হওয়ার দাবি রয়েছে?

পরিবহন বিভাগের মতে, লন্ডন হল ইংল্যান্ড এবং ওয়েলসে সবচেয়ে বেশি দুর্ঘটনায় আহত হওয়ার দাবির শহর, যেখানে 2019 সালে 130,000 টিরও বেশি দাবি করা হয়েছে।

ইংল্যান্ড এবং ওয়েলসে ব্যক্তিগত আঘাতের দাবি নিয়ে সফল হওয়ার জন্য কী প্রয়োজন?

1. প্রমাণ – আপনাকে আঘাত বা অসুস্থতার প্রমাণ প্রদান করতে হবে, যেমন একটি মেডিকেল রিপোর্ট বা দুর্ঘটনা রিপোর্ট। আপনার প্রমাণ সংরক্ষণ করা হয়েছে তা নিশ্চিত করার জন্য একটি দাবি দায়ের করার সময় এখন।

2. দাবি পত্র – আপনাকে উত্তরদাতাকে দাবি পত্র প্রদান করতে হবে। এতে আপনার মামলা, তথ্য এবং ক্ষতিপূরণের জন্য আপনার অনুরোধ অন্তর্ভুক্ত করা উচিত। আমরা আপনার জন্য এটির খসড়া তৈরি করব কোন জয় নেই কোন ফি কোন ঝুঁকি নেই।

3. সমঝোতা – আলোচনা সাধারণত প্রয়োজনীয়, এবং আপনার অবস্থানের পাশাপাশি অন্য পক্ষের অবস্থান সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। আমাদের আইনজীবীরা 25 বছরেরও বেশি সময় ধরে হাজার হাজার ক্লায়েন্টের জন্য আলোচনা করেছেন।

4. আদালতের কার্যক্রম – আলোচনা ব্যর্থ হলে, আপনাকে আপনার দাবি আদালতে নিয়ে যেতে হতে পারে। এটি একটি দীর্ঘ এবং ব্যয়বহুল প্রক্রিয়া হতে পারে, তাই শক্তিশালী প্রমাণ এবং একটি স্পষ্ট আইনি কৌশল থাকা গুরুত্বপূর্ণ। আমাদের কাছে সেরা আইনি দলগুলির অ্যাক্সেস আছে – যদি প্রয়োজন হয় – যা অসম্ভাব্য – সমস্ত মামলার 95% আদালতের বাইরে নিষ্পত্তি হয়৷

5. আইনী প্রতিনিধিত্ব – এটি সুপারিশ করা হয় যে আপনার পুরো প্রক্রিয়া জুড়ে বিশেষজ্ঞ আইনী প্রতিনিধিত্ব থাকবে, কারণ তারা বিশেষজ্ঞ পরামর্শ প্রদান করতে পারে এবং আপনার আগ্রহের প্রতিনিধিত্ব করতে পারে। ক্লেইমস টুডে এবং তাদের আইনজীবীরা আঘাতের দাবিতে বিশেষজ্ঞ এবং দুই দশকেরও বেশি সময় ধরে ক্লায়েন্টদের সহায়তা করছেন – আপনার ক্ষেত্রে প্রতিষ্ঠিত বিশেষজ্ঞদের বিশ্বাস করুন।

claim-today-clock-Thumbs Up-pose

We've made it very easy to get advice